ফরিদপুরে শর্টফিল্ম নির্মাণের নামে অশ্লীল ভিডিও ধারণ, আটক ২

ফরিদপুরে শর্টফিল্মে তরুণ-তরুণীদের অভিনয়ের প্রলোভন ও ভয়ভীতি প্রদর্শন করে অশ্লীল ও আপত্তিকর ভিডিও ধারণ। এবং তা একটি ইউটিউবে প্রচার করার অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে।

শুক্রবার ভোরে ফরিদপুর শহরে এবং নগরকান্দা বাজারে অভিযান চালিয়ে এ চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব। এ বিষয়ে র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের কমান্ডার রইছ উদ্দিন আহমেদ জানান, অভিযোগের ভিত্তিতে রাসেল তালুকদার ও সোহেল রানাকে আটক করা হয়। আটককৃতরা অসৎ উদ্দেশ্যে তরুণ-তরুণীদের নাটক ও সিনেমার সংক্ষিপ্ত ভিডিও ধারণ করে তা বিকৃত ও অশ্লীলভাবে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রচার করে আসছিল। সম্প্রতি ঔষধ কোম্পানীর তরুণ এক কর্মকর্তাকে নায়ক এবং জনৈক গৃহবধূকে নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে তাদেরকে দিয়ে বিভিন্ন ধরনের ভিডিও চিত্র ধারণ করে। পরবর্তীতে অশ্লীল ও আপত্তিকরভাবে তা প্রচার করে। এতে উক্ত তরুণ-তরুণী প্রতিবাদ জানালে গত বুধবার শহরের হাউজিং এষ্টেট এলাকার একটি জনৈক কাইয়ুম মাষ্টারের বাড়ীতে আটকে রাখা হয়। মুক্তিপণ হিসাবে ১ লাখ টাকা দাবী করা হয়। পরে ৪৪ হাজার টাকার বিনিময়ে তারা ছাড়া পান। এ বিষয়টি নিয়ে র‌্যাব ক্যাম্পে অভিযোগ জানানো হয়। অভিযোগের ভিত্তিতেই তাদের আটক করা হয়। এ ঘটনার সাথে জড়িত অপর সদস্য মেহেদী হাসান আশিক কৌশলে পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে বেশকিছু অশ্লীল ভিডিও, মুক্তিপনের ৩৭ হাজার টাকা, ল্যাপটপ, ক্যামেরা, মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃত রাসেল নগরকান্দা বাজার এলাকায় অবস্থিত “রাসেল মাল্টিমিডিয়া সার্ভিস পয়েন্ট এ্যান্ড ষ্টুডিও” এর মালিক।

আটককৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে এসব কাজে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ বিষয়ে কোতয়ালী থানায় মামলা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment